মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

উপ-সম্পাদক :: দিদার সরদার
প্রধান সম্পাদক :: সমীর কুমার চাকলাদার
প্রকাশক ও সম্পাদক :: কাজী মোঃ জাহাঙ্গীর
যুগ্ম সম্পাদক :: মাসুদ রানা
সহ-সম্পাদক :: এস.এম জুলফিকার
প্রধান নির্বাহী সম্পাদক :: মামুন তালুকদার
নির্বাহী সম্পাদক :: সাইফুল ইসলাম
ব্যবস্থাপনা সম্পাদক :: আবুল কালাম আজাদ
সংবাদ শিরোনাম :
ফুলকুঁড়ি আসর এর ফাইনাল ক্রিকেট টুর্নামেন্টের অনুষ্ঠিত আওয়ামী ঘরানার বিতর্কিত লোকদের দিয়ে উজিরপুর উপজেলা শ্রমিক দলের কমিটি গঠন করার তীব্র নিন্দা জানিয়েছেন সান্টু খালেদা জিয়ার রোগমুক্তি ও তারেক রহমানের সুস্থতা কামনায় গৌরনদীতে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত গৌরনদীতে এতিমখানা ও মাদ্রাসার দরিদ্র, অসহায় শিক্ষার্থীদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ ও ইফতার মাহফিল অনুষ্ঠিত বরিশালে বিএনপি ও অঙ্গ সংগঠনের কারাবন্ধী ও রাজপথে সাহসী সৈনিকদের সম্মানে ইফতার দোয়া মোনাজাত অনুষ্ঠিত আদালতে মামলা চলমান থাকা অবস্থায়, দখিনের খবর পত্রিকা অফিসের তালা ভেঙে কোটি টাকার লুণ্ঠিত মালামাল বাড়িওয়ালার পাঁচ তলা থেকে উদ্ধার, মামলা নিতে পুলিশের রহস্যজনক ভূমিকা গলাচিপা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন, সভাপতি হাফিজ, সম্পাদক রুবেল চোখের জলে বরিশাল প্রেসক্লাব সভাপতি কাজী বাবুলকে চির বিদায় বিএনপি নেতা জহির উদ্দিন স্বপন কারামুক্ত উচ্চ আদালতে জামিন পেলেন বরিশাল মহানগর বিএনপির মীর জাহিদসহ পাঁচ নেতা
বরিশালে কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না: উপ-পুলিশ কমিশনার

বরিশালে কোন মাদক ব্যবসায়ীর স্থান হবে না: উপ-পুলিশ কমিশনার

নিজস্ব প্রতিবেদক ॥ বরিশাল মেট্রোপলিটন উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) আলি আশরাফ ভূইঞা বলেছেন, আমি যেখানেই সার্ভিসের সময়কালে কাজের পাশাপাশি আমি গণ মাধ্যম কর্মীদের সময় দিয়েছি এই কারনে অনেক সময় তাদের সংবাদের প্রয়োজনে একটি বাইটের প্রয়োজন রয়েছে তাদের জন্য আমি স্বাক্ষাতকার দিয়েছি। এসময় বলেন,আমার মেট্রোপলিটন দক্ষিণ জোন এলাকা আমি মাদক ব্যবসায়ীর স্থান হবে না। এখানে মাদক ব্যবসায়ীদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না। আমি দেখেছি যে পরিবারে একটি মাদকাশক্ত সন্তান রয়েছে সেই পরিবারটি বোঝে এর কি যন্ত্রনা।
আমি মাদক নিমূলের সাথে সাথে এখানকার নারী ও শিশু বান্ধব উন্নয়ন করার জন্য গুরুত্ব দিয়ে কাজ করতে চাই যদি এখানকার গণ মাধ্যম কর্মীরা আমাকে সহযোগীতা করেন। তিনি আরো বলেন বর্তমান বিশ্বব্যাপি বৈশ্বিক করোনার সময় পুলিশের চেয়ে মাঠে-ময়দানে ও রাস্তা ঘাটে জীবনের ঝুকি নিয়ে সব চেয়ে বেশি কাজ করেছে গণমাধ্যম কর্মীরা। শনিবার (১১ই) সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১ টায় শহীদ আঃ রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব মিলনায়তন সভ কক্ষে এক শুভেচ্ছা মত বিনিময় সভায় অতিথির বক্তব্যতে তিনি একথাগুলো বলেন। এ্যাড, মু.ইসমাইল হোসেন নেগাবানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক কাজী মিরাজ মাহমুদের সঞ্চলনায় অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন নিউজ (২৪) চ্যানেল ও বাংলাদেশ প্রতিদিন বরিশাল প্রধান রাহাত খান, স্থানীয় দৈনিক ভোরের আলো সম্পাদক সাইফুর রহমান মিরন। এসময় মঞ্চে আরো উপস্থিত ছিলেন দৈনিক বিপ্লবী বাংলাদেশ সম্পাদক (বীর মুক্তিযুদ্ধা) নুরুল আলম ফরিদ, প্রেস ক্লাব সদস্য এম আমজাদ হোসাইন, ইন্ডেপেন্ডেন্ট টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান মুরাদ আহমেদ,এটিএন বাংলা বরিশঅল প্রতিনিধি হুমাউন কবীর, বরিশাল মেট্রোপলিটন কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত ইনচার্য (ওসি) নুরুল ইসলাম পিপিএম।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন প্রেস ক্লাবা সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক এ্যাড, মানবেন্দ্র ব্যাটকবল, চ্যানেল আই বরিশাল প্রতিনিধি শাহিনা আজমিন,প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক এম মোফাজ্জেল হোসেন, খান রুবেল, সুখেন্দ এদবর, গোপাল সরকার, কাজী মামুন,ইত্তেফাক বরিশাল ব্যুরো শাহিন হাফিজ, দৈনিক সুন্দবন পত্রিকা সম্পাদক মুজব ফয়সাল,দৈনিক দেশ জনপদ পত্রিকা সম্পাদক মির্যা রিমন সহ প্রেস ক্লাব কার্যকরী পরিষদের সকল সদস্য সহ বিভিন্ন সদস্য ও প্রেস ক্লাব সহযোগী সদস্য এবং ফটো সাংবাদিক সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন। এর পর্বে অতিথি উপ-পুলিশ কমিশনার আলি আশরাফ ভূইঞাকে ফুলের শুভেচ্ছা জানান সভাপতি ও সাধারন সম্পদক সহ সিনিয়র সদস্যরা। পরে তাকে ক্লাব নেতৃবৃন্দ শহীদ আঃ রব সেরনিয়াবাদ বরিশাল প্রেস ক্লাবের স্বরনিকা তার হাতে তুলে দেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Dokhinerkhobor.Com
Desing & Developed BY ThemesBazar.Com